Lake Island - Dhaka

MH Group of Companies is one of the fastest growing business conglomerates in Bangladesh

Lake Island - Dhaka

লেক আইল্যান্ড – ঢাকা

আবাসন চাহিদা মানুষের পাঁচটি মৌলিক চাহিদার মধ্যে অন্যতম। বাংলাদেশের জনসংখ্যা আয়তনের তুলনায় অনেকগুন বেশি হওয়াতে দিন দিন জমির উপর এই বর্ধিত জনগোষ্ঠীর চাপ বেড়েই চলেছে। বিশেষ করে রাজধানী শহর ঢাকায় এই চাপের মাত্রা অন্যান্য জায়গার তুলনায় অনেকগুন বেশী, তাছাড়া প্রতিনিয়ত জনসংখ্যা বৃদ্ধি হওয়ার কারনে দিন দিন এর চাপ বেড়েই চলেছে ঢাকা শহরের উপর।

রাজধানীতে একখন্ড নিষ্কণ্টক জমি বা একটি স্থায়ী ঠিকানা আজ ঢাকাবাসী প্রতিটি পরিবারের স্বপ্ন। বাংলাদেশের মানুষের বিশেষ করে শহরকেন্দ্রিক জীবন যাপনের বড় সমস্যা হলো একখন্ড নিষ্কণ্টক, নির্ভেজাল জমি ও নিরাপদ এবং পরিকল্পিত বাসস্থানের অভাব। তাই ভবিষ্যতের স্বপ্নপূরণের জন্য সকল শ্রেণী ও পেশার মানুষের মৌলিক চাহিদা পুরনের লক্ষ্যে একখন্ড নিষ্কণ্টক, নির্ভেজাল জমিতে নিরাপদ ও পরিকল্পিত আবাসন গড়ে তোলার প্রত্যয় নিয়ে “এম এইচ গ্রুপ” এর আন্তরিক উপহার “লেক আইল্যান্ড – ঢাকা”।

বাংলাদেশের জনগোষ্ঠীর একটি বিরাট অংশ রাজধানী ঢাকামুখী হওয়াতে ঢাকা ও এর আশপাশের বাসযোগ্য জমি হয়ে উঠেছে দুষ্প্রাপ্য। অদূর ভবিষ্যতে এ সঙ্কট আরও প্রকট হয়ে উঠবে বলে দেশবাসী বিশেষ করে ঢাকাবাসী আজ গভীরভাবে উদ্বিগ্ন। ঢাকাসহ দেশের মানুষের এ প্রকট আবাসন সমস্যা ও চাহিদার কথা বিবেচনা করে ঢাকার মিরপুর জাতীয় চিড়িয়াখানার পশ্চিম পাশে এবং উত্তরা তৃতীয় প্রকল্পের সন্নিকটে “এম এইচ গ্রুপ” গড়ে তুলেছে একটি অত্যাধুনিক আবাসিক প্রকল্প। যেখানে আছে প্রাকৃতিক লেক, পরিবেশ বান্ধব খোলামেলা অপরূপ সবুজ সৌন্দর্যে ঘেরা প্রতিবেশ। যেখানে আপনি আরো পাচ্ছেন আপনার সোনালী ভবিষ্যতের স্বপ্নপূরণের এক সুবর্ণ সুযোগ।

শুধু আকাশ ছোঁয়া স্বপ্নই নয় আপনার সাধ ও সাধ্যের কথা বিবেচনা করে প্রবাসীসহ সকল শ্রেণী পেশার মানুষের ক্রয় ক্ষমতার মধ্যে তুলনামূলক স্বল্প মূল্যে দীর্ঘ মেয়াদী কিস্তির সুবিধা নিয়ে আপনিও হতে পারেন লেক আইল্যান্ড- ঢাকা এর একটি বিশেষায়িত আকর্ষনীয় প্লটের গর্বিত মালিক।

‘‘লেক আইল্যান্ড – ঢাকা’’
প্রকৃতির সান্নিধ্যে জীবনের স্পন্দনে
উত্তরা তৃতীয় প্রকল্প এবং মিরপুর চিড়িয়াখানার সন্নিকটে প্রস্তাবিত ১৭০ ফুট ওয়েস্টার্ন বাইপাস সড়কের পাশে। প্রাকৃতিক ভাবে উঁচু, নিষ্কণ্টক, শিক্ষা পরিবেশ সমৃদ্ধ “লেক আইল্যান্ড – ঢাকা” -তে দীর্ঘ মেয়াদী কিস্তিতে ৩ – ১০ কাঠার প্লট বুকিং চলছে…

লেক আইল্যান্ড – ঢাকা এর সুবিধাসমুহঃ

  • এক কালীন / কিস্তিতে ক্রয়ের সুবিধা।
  • এককালীন মূল্য পরিশোধে সাফ কবলা রেজিস্ট্রেশন।
  • অভ্যন্তরীন প্রশস্ত রাস্তা।
  • গ্যাস, পানি ও বিদ্যুৎ সংযোগ বিদ্যমান।
  • সার্বক্ষণিক নিরাপত্তা ব্যবস্থা।
  • প্রকল্প পরিদর্শনের ব্যবস্থা।

লেক আইল্যান্ড – ঢাকা এর বিশেষ বৈশিষ্টসমুহঃ

  • প্রকল্পটি উত্তরা তৃতীয় প্রকল্প, মেট্রোরেলের প্রারম্ভিক ষ্টেশন এবং মিরপুর থেকে মাত্র ১০ মিনিটের দূরত্বে অবস্থিত।
  • প্রকল্পটি প্রাকৃতিক ভাবে উঁচু জমির উপর লোকালয়ে গড়ে উঠার কারনে এখনই বাড়ি করে বসবাসের উপযোগী।
  • বন্যা ও দুষণমুক্ত নির্মল পরিবেশ।
  • প্রকল্পটি ব্র্যাক ইউনিভার্সিটি, সিটি ইউনিভার্সিটি, ড্যাফোডিল ইন্টাঃ ইউনিভার্সিটি এবং প্রস্তাবিত মেডিক্যাল কলেজ ও প্রকৌশল বিশ্ববিদ্যালয়সহ বিখ্যাত শিক্ষা প্রতিষ্ঠানগুলির সন্নিকটে অবস্থিত।
  • প্রকল্পটি প্রস্তাবিত ১৭০ ফুট ওয়েষ্টার্ন বাইপাস রাস্তা সংলগ্ন। যে রাস্তাটি ঢাকা টাঙ্গাইল মহাসড়ককে পদ্মা ব্রিজের সাথে সংযুক্ত করবে।
  • ভৌগোলিক ভাবে প্রকল্পটির অবস্থান এমন জায়গায় যেখান থেকে খুব সহজেই বিভিন্ন গুরুত্বপুর্ণ স্থান যেমনঃ মিরপুর, উত্তরা, আশুলিয়া, গাবতলি, আমিনবাজার, সাভার, ঢাকা এবং বাংলাদেশের বিভিন্ন জায়গায় যাওয়া যায়।

‘‘লেক আইল্যান্ড – ঢাকা’’

উত্তরার সাথে নিউ উত্তরায়…

দেখে শুনে রিয়েল এস্টেটে বিনিয়োগ
সর্বদাই সবচেয়ে লাভজনক ও নিরাপদ।